Thursday, December 8, 2016

WhatsCall দিয়ে (ফ্রি) কথা বলুন প্রিথিবীর যেকোন নাম্বারে। সাথে আনলিমিটেড ক্রেডিট নেওয়ার ট্রিক্স সহ।

WhatsCall দিয়ে (ফ্রি) কথা বলুন প্রিথিবীর যেকোন নাম্বারে। সাথে আনলিমিটেড ক্রেডিট নেওয়ার ট্রিক্স সহ।

কেমন আছেন সবাই আশাকরি সবাই ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। WhatsCall দিয়ে (ফ্রি) কথা বলাযায় একথা মোটামোটি
বেশিরভাগ লোকেরই যানা। আমার এই টিউনটির মুল বিষয় হলো, আনলিমিটেড ক্রেডীট নিয়ে। ক্রেডিট শেষ হবার পর অনেকেই সফটয়ার টি ব্যবহার করেননা। আয আমি আপনাদের দেখাবো কিভাবে আনলিমিটেড ক্রেডিট নিবেন লিগেল ভাবে WhatsCall থেকে, প্রথমে নিচের দেওয়া লিংক থেকে সফটয়ারটি ডাউনলোড করুন। তারপর আপনাদের জন্য আমি একটা ভিডিও বানিয়েছি কিভাবে আনলিমিটেড ক্রেডিট নেওয়াযায় তার উপর।

WhatsCall দিয়ে (ফ্রি) কথা বলাযায় একথা মোটামোটি
বেশিরভাগ লোকেরই যানা। আমার এই টিউনটির মুল বিষয় হলো, আনলিমিটেড ক্রেডীট নিয়ে। ক্রেডিট শেষ হবার পর অনেকেই সফটয়ার টি ব্যবহার করেননা। আয আমি আপনাদের দেখাবো কিভাবে আনলিমিটেড ক্রেডিট নিবেন লিগেল ভাবে WhatsCall থেকে, প্রথমে নিচের দেওয়া লিংক থেকে সফটয়ারটি ডাউনলোড করুন। তারপর আপনাদের জন্য আমি একটা ভিডিও বানিয়েছি কিভাবে আনলিমিটেড ক্রেডিট নেওয়াযায় তার উপর।

ডাউনলোড লিংক প্লেস্টোর

তারপর বাকিটা নিচের ভিডিও দেখে করেনিন।

Share:

0 comments:

Post a Comment

Copyright © SHbd24 | Free Tips & Trick | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com