Tuesday, December 13, 2016

আপনারা যারা এখনও বাংলাদেশ থেকে Paypal Account খুলতে পারেননি তাদের জন্য। এইবার যদি না পারেন তাহলে…? আরে চিন্তা করছেন কেন, আমি আছিনা। এবং এই একাউন্ট আর বাতিল হবে না। I promise .

আসসালামু য়ালাইকুম


এটা আমার প্রথম টিউন। আপনারা চাইলে দেখতে পারেন। কাজে আসতে পারে।

এখন পাবেনি Payoneer Master Card  তাও আবার ২৫$ সহ। না পেলে আমি দায়ি থাকবো।


হ্যালো আমার প্রান প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।
আমি জানি Paypal নিয়ে এর আগে অনেক টিউন হইছে। But আমার কাছে অনেক জন Phone করেছিলেন, তাদের ভিতর দুই এক জন ছাড়া বাকি সবার Paypal একাউন্ট ছিলনা। আর আমার Payonner Master Card এর পরের ধাপ Paypal। কারন এদের দুইজনের ভিতর সম্পর্ক অনেক গভির পর্যন্ত বিস্তৃত। বাংলাদেশে Paypal থেকে ডলার তোলা যায়না। কারন বাংলাদেশে Paypal নেই। তাই আমার এই টিউন, আমদের যদি Payonner Master Card থাকে তাহলে আমরা Paypal থেকেও বাংলাদেশের ATM থেকে ডলার তুলতে পারব। বাংলাদেশের জন্য Paypal ও Payonner একে অপরের পরিপূরক। আমার Blog এ এই সম্পর্কে আলোচনা করা আছে।
আমরা হলাম মানব জাতি। আল্লাহ্‌ তায়ালা আমাদেরকে এমন ভাবে তৈরি করেছে যাতে আমরা কোন কিছুতে হার না মানি। আর সেই আমরা সামান্য Paypal এর কাছে হেরে যাবো এটা আপনারা ভাবলেন কিভাবে। যাইহোক আমি ঐ দিকে না যাই। আসল কথায় আসি।
কথাটা হল আজকে আমরা (বাংলাদেশের মানুষ) Paypal Account তৈরি করেই ছাড়বো। কি বোলেন আপনারা? তাহলে শুরু করা যাকঃ
প্রথমে আপনি এই Link গিয়ে এখানে যেকোনো দেশের যে কোন একটি Address বাছুনঃ
এবং সেই Address টি Note pad এ তুলে রাখুনঃ
তারপর আপনার ব্রাউজারের জন্য Zen mate Add ons টা Install করে নিনঃ

তারপর Zen mate এ ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে Active করে নিন। এরপর Zen mate, ON করে দিয়ে, আপনার ইচ্ছা মতো একটা দেশ বাছুন(আপনি যে দেশ থেকে Paypal খুলতে চান সেই দেশি বাছুন)

এখন আসুন Paypal Account খুলিঃ Sing Up
নিচের মতো একটি পেজ আসবে। তাতে লেখা Sing Up এ ক্লিক করুনঃ

এখানে আপনি Personal Account টি Choose করুন। কেননা এই টিউন এর অপরেই। তারপর Continue তে ক্লিক করুনঃ

এখানে আপনার দেশের নাম, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে Continue তে ক্লিক করুনঃ
এখানে আপনার নাম, ঠিকানা, ও মোবাইল নাম্বার দিয়ে, একটা টিক দিয়ে
Agree and Create Account এ ক্লিক করুনঃ
(এখন আপনি চিন্তা করছেন মোবাইল নাম্বার পাবো কই? কোন ব্যাপার না আমি আছিতো। এই লিঙ্কে যান আপনি মোবাইল নাম্বার পেয়ে যাবেন।) এখন (আপনার Dingtoon App এ যদি ১০০ ক্রেডিট না থাকে তাহলে Fake একটা নাম্বার দিন। পরে বদলে দিবেন, তবে মাত্র একদিনের ব্যাপার ১০০ ক্রেডিট সংগ্রহ করা। চেষ্টা করেন, পাবেন)
যদি আপনার বুঝতে সমস্যা হয় তাহলে নিচে দেখুনঃ

তারপর আপনি কোন Bank বা কোন Master Card, Add করবেন না। সবগুলাতে No thanks দিয়ে যাবেন।
এখন আপনার একাউন্ট তৈরি হয়েছে। এরপর একাউন্ট টি Log Out করে দিন।
এবং কিছুক্ষণ পর আপানার মেইল ও পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্ট Log In করুনঃ
এখানে দেখুন শুধু Account Created অপশনটাই সবুজ হয়ে আছে। এখন আপনি Confirm Email এ ক্লিক করে আপনার মেইল টা Confirm করুন।

তারপর দেখুন আপনার দুইটা অপশন সবুজ হয়ে আছে। আর যে তিনটা আছে এই ৩টার মধ্যে ২টি সবুজ হবে যদি আপনার Payonner Account এবং Master Card থাকে তাহলে।
কাজ শেষ। আপনার Paypal Account তৈরি হয়ে গেছে। এখন আপনি যখন আপনার Paypal Account এ Log In করবেন তখন আপনি Zen mate টি On করে রাখবেন। তাহলে দেখবেন আপনার একাউন্টে কোন প্রকার Error মেইল আসবে না। আর আপনার Paypal Account সব সময় সুরক্ষিত থাকবে।
এর পরেও যদি আপনারা না পারেন তাহলে আমার কচুর গাছের সাথে গলায় দড়ি দেওয়া ছাড়া আর বুদ্ধি থাকবে না। পারতেই হবে পারবেন না আমন কোন কথা নাই।

তারপরেও আপনারা যদি নাই পারেন আমি তো আছিই। আমি আপনাদের একাউন্ট খুলে দিব। তবে সে ক্ষেত্রে আমাকে কিন্তু ইন্টারনেটের খরচ দিতে হবে।

Share:

0 comments:

Post a Comment

Copyright © SHbd24 | Free Tips & Trick | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com