Monday, January 2, 2017

বার একটাই প্রশ্নঃ আমি কিভাবে কোনো বাগ ছাড়াই কাস্টম রম চালাই? – দেখে নিন, খুব সহজ

Introduction

## অনেকে আমার দেওয়া কাস্টম রম ইউজ করেছেন, তবে
## কারও এই সমস্যা তো কারও ঐ সমস্যা। আপনারাই বলুন এক ফোনের রম অন্য ফোনে চালালে তো সমস্যা থাকবেই।
## আবার সমস্যা থাকলে সমাধান ও নিশ্চয় আছে। আমরা এতই অলস যে খোঁজার চেষ্টাও করি না। সে যাই হোক।
## এবার আপনাদের প্রবলেমগুলোর ধারণা দেই।
## ধরুন, কেউ অনেক শখ করে কাস্টম রম দিল, তবে তার ফোনে সাধারণতই যে সমস্যাটা দেখা যাবে তা হলো,
## IMEI সমস্যা – নেটওয়ার্ক না আসা।
## ক্যামেরা সমস্যা
## স্ক্রিন সমস্যা
## নেট, ব্লুটুথ, ওয়াইফাই অন অফ না হওয়া
## ফোন অফ করে চার্জে দিলে স্ক্রিন অফ হওয়া।
—– এর মধ্যে শেষের টা র সমাধান বের করতে অনেক কষ্ট করতে হয়েছে।
তবে সুখবর হলো এখন সব সমস্যার সমাধান সম্ভব। আগে আমি যেগুলো কাস্টম রম দিলে উপরের সমস্যাগুলো দেখা দিত, এখন সে রমগুলোতে আজকের দেওয়া ট্রিকটা কাজে লাগিয়ে ১০০% বাগ বিহীন রম চালনোর মত কঠিন কাজও আজ সম্ভব হয়েছে।
আল্লাহর অশেষ কৃপায় এখন বেশির ভাগ রমই আমি ১০০% বাগ বিহীনভাবে চালাই। বলতেই আনন্দ পাচ্ছি।
বিঃদ্রঃ আজকের এই ট্রিকটার মাধ্যমে আপনাদের পোর্ট করার মত দুঃসহ কাজও করতে হবে না। শুধু প্রতিবার কাস্টম রম ইনস্টল করার পর নিচের Zip ফাইলটি ইন্সটল করবেন।


তবে তার আগে কিছু কাজঃ

১) নিজ থেকে Port Zip ফাইলটি ডাউনলোড করে এক্সট্রাক্ট করুন।

Port.Zip

২) System ফোল্ডারে আমার ফোনের সিস্টেম ফাইল দেওয়া আছে। এখন আপনার কাজ হচ্ছে ঠিক ঐ ফাইলগুলো আপনার ফোনের System এর থেকে কপি করে রিপ্লেস করবেন।

৩) এই সামান্য কাজটুকু করলেই শেষ। এখন Compress করে Zip তৈরি করুন।

### তৈরি হলো আপনার ফোনের জন্য আমার মত সিক্রেট ফাইল।
## আশা করি সব সমস্যার সমাধান হয়েছে।
,
,
,
,
,
,
,
————————————————–
এই পোস্ট অন্য কোথাও পোস্ট করা হয়নি। গুগলে নেই। তাই কপি করবেন না,ধরা খাবেন না।করলে লিংক ঠিক রাখবেন।
ধন্যবাদ।
Share:

0 comments:

Post a Comment

Copyright © SHbd24 | Free Tips & Trick | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com