Wednesday, December 14, 2016

25$ free সহ কিভাবে সহজে Payoneer MasterCard পাবেন এবং সাথে 100% Verify Paypal in Babnladesh. (video tutorial)

আসসালামু-আলাইকুম

সন্মানিত এডমিন ও পাঠক বন্ধুরা আশা করি আল্লাহ্‌র রহমতে আপনারা ভালোই আছেন। আমিও ভাল আছি তাই আপনাদের সামনে নতুন একটি টিউন নিয়ে উপস্থিত হয়েছি। আশা করছি আপনাদের ভাল লাগবে। R আমার লেখায় কোন ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
আমার টিউনের বিষয়বস্তুঃ আমরা কমবেশি সবাই অনলাইনে আয় করি বা আয়ের চেষ্টা করি আর এই কজের বিনিময় অর্জিত অর্থ সরাসরি আমাদের হাতে আসে না। এর জন্য প্রয়োজন একটি অনলাইন একাউন্ট। বিভিন্ন কম্পানি বিভিন্ন একাউন্টে ডলার দেয় যেমন : PayPal, Payza, skrill, solidtrust ইত্যাদি। কিন্তু এই ডলার টাকায় কনভার্ট করার জন্য MasterCard প্রয়োজন। আর আপনারা জাতে সহজে আকাউন্ট করতে পারেন এজন্য video tutorial করে দিলাম।
আর একটি গুরুত্বপূর্ণ একাউন্ট PayPal কিন্তু PayPal বাংলাদেশ থেকে ভেরিফাই করা একটু ঝামেলার ও সময় সাপেক্ষ ব্যাপার। এজন্য আমি আপনাদের দেখাব কিভাবে বাংলাদেশ থেকে PayPal Verify করা যায়।
আগে পুরো টিউন পড়ুন এরপর একাউন্ট করবেন।

কেউ শুধু ২৫ ডলার বোনাস এর আশায় Payoneer Account খুলবেন না ২৫ ডলার ফ্রী পাবেন তবে আপনাকে প্রথমে ১০০ ডলার লোড করার পর ২৫ ডলার বোনাস পাবেন। আপনি যদি ফ্রিল্যান্সার না হন বা অনলাইনে আয়ের কোন উৎস না থাকে তবে দয়া এই কার্ড এপ্লাই করে অযথা দেশের ক্ষতি করবেন না 

জেনে রাখুন...
কার্ড এপ্রোভ হতে কিছুটা সময় লাগতে পারে ১ থেকে ৭ দিন পর্যন্ত, যদি ১ মাস লেগে যায় ত আমার হেল্প নিতে পারেন। কার্ড Approve হলে আপনাকে Shipping Date মেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। সাধারনত কার্ড আসতে ৩০ থেকে ৪৫ দিন লাগতে পারে।
পেওনিয়ার কার্ড একবার না আসলে আপনি আবার আনার জন্য রিকোয়েস্ট করবেন।
এপ্রোভ করার আগে এপ্রোভাল ডিপার্টমেন্ট কোন তথ্য চাইলে তা দ্রুত রিপ্লাই করুন, ধরুন আপনার ঠিকানা আমার চাচ্ছে এক্ষেত্রে C/o অপশন, স্কুলের নাম বা প্রতিষ্ঠানের নাম দেওয়ার দরকার নাই, শুধু গ্রাম, টিউন অফিস, শহর, টিউন কোড ইত্যাদি দিবেন।
আপনার কার্ড পাইতে হইলে অবশ্যই ভালো ভাবে সাইন আপ করতে হবে। এই জন্য ন্যাশনাল আইডি কার্ড অথবা পাসপোর্টের স্ক্যান কপি আপলোড করতে হবে। স্ক্যান কপি স্পস্ট করে করতে হবে।
পেওনিয়ার বাংলাদেশে তাদের কার্ড সেন্ড করে বাংলাদেশের সরকারী ডাক যোগে। কার্ড অর্ডার দেওয়ার পর এলাকার সরকারী টিউন পিয়ন এর সাথে ভালো যোগাযোগ রক্ষা করুন।
একই ঠিকানায় ২ টা কার্ড ২ নামে আসতে পারে। মানে আপনার ভাই এর নামে একটা আপনার নামে একটা কার্ড আনতে পারবেন। কিন্তু ভুলেও এক কম্পিউটার থেকে দুইটা সাইন আপ করবেন না।
আপনি যদি ২৫ ডলার বোনাস পেতে চান upwork, Freelancer, Fiverr, Elance, Infolinks অথবা মাস্টার কার্ডে ডলার উইথড্র করার সুবিধা দেয় এমন কোম্পানিতে কাজ করে থাকেন তবে আপনার পেওনিয়ার কার্ডটি অ্যাড করে সরাসরি কার্ডে ডলার আনতে পারবেন। এক্ষেত্রে কোম্পানি গুলো ২% চার্জ করতে পারে এজন্য ১০৩ উইথড্র দিবেন।
কার্ডের টাকা তোলার জন্য আপনার নিকটস্থ বা বিশ্বের যেকোন মাষ্টারকার্ড লোগো যুক্ত বুথ থেকে তুলতে পারবেন। বাংলাদেশের জন্য ব্র্যাক ব্যাংকের ডাচ বাংলা বুথ ভালো হয়।
সতর্কতাঃ আপনার পেওনিয়ার কার্ডে ডলার না থাকলে বুথে কার্ড ঢুকাবেন না, তাহলে কার্ড আটকে যাবে কারন বুথে ব্যাল্যান্স চেক করতেও কার্ডে ১ ডলার থাকা দরকার হবে।
Share:

1 comment:

  1. 25$ সহ কিভাবে সহজে Payoneer Mastercard পাবেন এবং সাথে 100% Verify Paypal In Babnladesh. (Video Tutorial) ~ Shbd24 >>>>> Download Now

    >>>>> Download Full

    25$ সহ কিভাবে সহজে Payoneer Mastercard পাবেন এবং সাথে 100% Verify Paypal In Babnladesh. (Video Tutorial) ~ Shbd24 >>>>> Download LINK

    >>>>> Download Now

    25$ সহ কিভাবে সহজে Payoneer Mastercard পাবেন এবং সাথে 100% Verify Paypal In Babnladesh. (Video Tutorial) ~ Shbd24 >>>>> Download Full

    >>>>> Download LINK Jn

    ReplyDelete

Copyright © SHbd24 | Free Tips & Trick | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com