Tuesday, December 13, 2016

Android ডিভাইস HACK করুন আর সব কিছু নিজের কন্ট্রোলে নিয়ে নিন (AndroRAT ব্যবহার করে।)। PC & Android

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। টিউন করতে একটু দেরি হয়ে গেল। আজকে আপনাদের সাথে শেয়ার করব দারুন একটি ট্রিক কিভাবে Android হ্যাক করবেন। তো শুরু করা যাক। নেটওয়ার্কের মধ্যে অ্যান্ড্রয়েড ডিভাইসেকে Meterpreter Attack দিয়ে  হ্যাক করা যায়। কিন্তু বেশিরভাগ মানুষ জানে যে এটা Safe না। কিন্তু এক্ষেত্রে আমরা অ্যান্ড্রয়েড ডিভাইসেকে হ্যাক করার জন্য  AndroRAT(Android Remote Administration Tool) ব্যবহার করতে পারি।
Disclaimer - আমাদের এই টিউটোরিয়াল নতুন দক্ষতা শেখার উচ্চাকাঙ্ক্ষী testers/security উত্সাহীদের সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। সাইবার নিরাপত্তার জন্য এই কৌশলটা আপনার নিজের তত্বাবধায়নের ডিভাইস -এর উপর পরিক্ষা চালাবেন। আপনি যদি এই কৌশল ব্যবহার করে অন্যের systems যেটা আপনার তত্বাবধায়নে নেই সেটা হ্যাক করেন তাহলে আমি বা আমার Inc. দায়ি থাকবে না।সফলভাবে tool গুলো ব্যবহার করে যদি আপনি হ্যাক করতে পারেন তাহলে Victim এর নিম্নলিখিত বিষয়ের কন্টোল পেতে পারেন-

  • Contacts list পাবেন।(and all theirs informations)
  • ফোন vibrate করতে পারবেন।
  • Call logs পবেন।
  • Default browser-এ যেকোনো URL ওপেন করতে পারবেন।
  • সব message পবেন।
  • Text message পাঠাতে পারবেন।
  • GPS/Network দিয়ে লোকেশন পাবেন।
  • toast করতে পারবেন।
  • সরাসরি messages monitoring করতে পারবেন।
  • Video Streaming করতে পারবেন।(for activity based client only)
  • সরাসরি phone -এর state monitoring করতে পারবেন।(call Received, call sent, call missed..)
  • Microphone-এর sound stream করতে পারবেন। (or other sources..)
  • Camera দিয়ে picture তুলতে পারবেন।
AndroRAT ডাউনলোড করুন আর হ্যাকিং শুরু করুন
Note - pause windows defender or other Anti-Virus আপনি এখান থেকে AndroRAT ডাউনলোড করতে পারেন। Router Port Forwarder (আপনি যদি wireless router ব্যবহার করেন) এখান থেকে এটি ডাউনলোড করুন। প্যাকেজ deploy করার জন্য একটি Android ডিভাইস Add করুন। আপনি যদি Wireless Router ব্যবহার করেন তাহলে নিচের পদ্ধতি অনুসরন করুন -
আপনার পিসি Router Port Forwarder ইনস্টল করুন।
এই সফটওয়্যারটা ডিজাইন করা হয়েছে রাউটারের model number  শনাক্ত করে প্রদর্শন করার জন্য এখন “Port forwarding” ট্যাব থেকে  "add" -এ ক্লিক করুন।
আপনি পরের উইন্ডোতে আপনার পছন্দ মত port -এর নাম দিন, protocol astcp অপরিবর্তীত রাখুন, আপনি যেটা open করতে চান সেই port লিখুন। (যেমন. 8080,1234,4444 ...) .এবং পরিশেষে আপনার internal আইপি address দিন। (আপনি internal IP address জানার জন্য Start > Run -এ যান, এবং তারপর enterncpa.cpl, এটা সক্রিয় নেটওয়ার্ক সংযোগ প্রর্দশিত করবে {আপনার ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকতে হবে}। connected network -এ রাইট ক্লিক করুন এবং status এবং তারপর clickdetails ক্লিক করুন। এই details -এ windows IPv4 চেক করবে। এটা 192.168.XX.XX -র মত কিছু হতে পারে।)

কিভাবে একটি প্যাকেজ deploy বা স্থাপন করবেন -

AndroRAT.zip টা ডাউনলোড করে install করুন। AndroRAT -এ এপিকে bind করার জন্য Temple Run অথবা Mini Militia -র মত game Download করুন। AndroRAT.zip extract করে AndroRat Binder অ্যাপ্লিকেশন টা রান করবেন নিচের মত।

এখন আইপি বক্সে আপনার internal ip address যা আপনি আগে বের করেছেন।  দ্বিতীয় বাক্সে পোর্ট যা আপনি পোর্ট ফরওয়ার্ডিং টুল বের করেছিলেন সেটা লিখুন (শুধুমাত্র ওয়্যারলেস রাউটার ব্যবহারকারী, অন্যরা যেকোনো পোর্ট ব্যবহার করতে পারে।), তৃতীয় বক্সে target করা অ্যাপ নির্বাচন করুন যেটা দিয়ে আপনি হ্যাকিং application bind করেছিলেন. Now hit ‘Go’ এবং AndroRat deploy apk বিল্ড করার জন্য অপেক্ষা করুন। প্রোসোস সম্পুর্ন হওয়ার পর আপনি AndroRat folder-এ একটা অ্যাপ পাবেন। এখন যেকোনো Android device -এ এটা ইনস্টল করুন এরং ওপেন করুন। (উল্লেখ্য যে ডিভাইসটিতে একটি সক্রিয় ইন্টারনেট সংযোগ থাকতে হবে।)
যেভাবে টার্গেট করা অ্যান্ড্রয়েড ডিভাইস নিয়ন্ত্রণ করবেন --
যখন AndroRat এর generate করা APK ইনস্টল, আপনি এখন victim এর Android well designed GUI এর মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন।  আবার AndroRat folder-এর ভিতর আপনি ”AndroRat” নামে একটি জাভা অ্যাপ্লিকেশন পাবেন। যখন আপনি এটা প্রথমবারের মত open করবেন, অ্যাপ্লিকেশনের জন্য আপনাকে firewall exception allow করতে হবে।
উপরের সার্ভার উপর ক্লিক করুন এবং পোর্ট, যা আপনি আগে অপেন করেছিলেনটি  সেটা দিন। এখন Application টি Restart করুন এবং অ্যাপ্লিকেশন নতুন port এর লিস্ট করতে থাকবে। অ্যাপ ড্যাশবোর্ডে আপনি একটা লিস্ট পাবেন যেটাতে internet-এ কানেক্ট করা সব ডিভাইসের পোর্ট থাকবে। এখন একটাতে Double ক্লিক করুন যেটা আপনি access করতে চান। এখন একটি built in controls উইন্ডো ওপেন হবে। এবং এটা দিয়েই অ্যাক্সেস করুন।
বিঃদ্রঃ:
যদি Application টা কাজ না করে কিংবা কোনো ডিভাইস AndroRat-এর মধ্যে তালিকাভুক্ত না থাকে তাহলে যেই hacking নেওয়া হয়েছিল তার পরিবর্তে অন্য application binding করে চেষ্টা করুন। যারা wireless রাউটার ব্যবহার করছেন, তাদের জন্য port forwarding লাগবেই। AndroRat.zip (যেটা আপনি download করেছিলেন।) extract করার আগে আপনার Anti-virus off করে নিন। যদি সম্বভ হয় তাহলে Firewall-ও অফ করে নিবেন। সবকিছুর জন্য একটা ভালো internet connection থাকতে হবে।
খোদা হফেজ। সবাই ভালো থাকে। মেতে উঠুন প্রযুক্তির সুরে।
Share:

1 comment:

  1. Android ডিভাইস Hack করুন আর সব কিছু নিজের কন্ট্রোলে নিয়ে নিন (Androrat ব্যবহার করে।)। Pc And Android ~ Shbd24 >>>>> Download Now

    >>>>> Download Full

    Android ডিভাইস Hack করুন আর সব কিছু নিজের কন্ট্রোলে নিয়ে নিন (Androrat ব্যবহার করে।)। Pc And Android ~ Shbd24 >>>>> Download LINK

    >>>>> Download Now

    Android ডিভাইস Hack করুন আর সব কিছু নিজের কন্ট্রোলে নিয়ে নিন (Androrat ব্যবহার করে।)। Pc And Android ~ Shbd24 >>>>> Download Full

    >>>>> Download LINK mM

    ReplyDelete

Copyright © SHbd24 | Free Tips & Trick | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com