Tuesday, December 13, 2016

যেকোন ভার্সনের Bluestacks Root করুন সহজেই আর সব Rooted Android Apps পিসিতে চালান।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই ? আশাকরি সবাই ভালই আছেন। আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। আজ আমি আপনাদের একটা Exciting পদ্ধতি শেখাবো। সেটা হল কিভাবে যেকোন ভার্সনের Bluestacks খুব সহজেই Root করবেন। এতে সব ধরনের  Rooted Android Software আপনারা পিসিতে চালাতে পারবেন। এটা হয়ত অনেকেই জানেন, আবার হয়ত অনেকেই জানেননা। যারা জানেননা তাদের জন্যই আমার এই টিউটোরিয়াল। তাহলে চলুন শুরু করা যাক।
প্রথমে এখানে থেকে BlueStacks Easy.exe ডাউনলোড করে নিন।এবার এটা extract করুন। Extract করার জন্য password চাবে। "CyanFox" password দিন। এবার Bluestacks Easya-copy নামে একটা Folder পাবেন। Folder এ যেয়ে BlueStacks Easy.exe install করুন। এবার নিচের screenshot অনুযায়ী সব সেট করে  Proceed দিন।1
১ মিনিট অপেক্ষা করুন। দেখুন উপরে screenshot এর  মত All Process Complete দেখাবে। এবার Bluestacks open করে Root Cheker দিয়ে cheke করে দেখুন নিচের মত Rooted দেখাবে। 2
এবার মন খুলে সব Rooted Android Apps আপনার পিসিতে ব্যবহার করুন। বুঝতে কোনো সমস্যা হলে নিচের ভিডিও টিউটোরিয়ালটি দেখতে পারেন।
How to Root Any Version of Bluestacks
এখানে আমি প্রতিনিয়ত আকর্ষনীয় ভিন্ন ভিন্ন টিউটোরিয়াল দেয়ার চেষ্টা করব। ভিডিও আপনাদের ভাল লাগলে,টিউমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করবেন।ভালো থাকবেন সবাই। আজকের মত খোদা হাফেজ।
Share:

0 comments:

Post a Comment

Copyright © SHbd24 | Free Tips & Trick | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com